দেলোয়ার হোছাইন ,পেকুয়া :

ওমানে সড়ক দূর্ঘটনায় কক্সবাজারের পেকুয়ার যুবক নিহত হওয়ার খবর পাওয়া গেছে । ওমান প্রবাসী  নুরুন্নবী (২৫) পেকুয়া সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের ভোলাইয়াঘোনা গ্রামের আবদুর রহমানের দ্বিতীয় পুত্র বলে জানাযায় ।

পারিপারিক সুত্রে জানাযায়, সে মসজিদে জুমার নামাজ আদায় করে বাসায় ফেরার পথে সড়ক দূর্ঘটনায় পতিত হয়। আজ বিকাল ৩টায় নিহত  নুরুন্নবীর মালিক (কফিল) মেহেমেদ বীন সুলতান তার মুঠো ফোন থেকে সড়ক দূর্ঘটনায় মৃত্যুর খবর পরিবারর কাছে নিশ্চিত করে । বর্তমানে ওমানের ইব্ররী জেলার ইয়াংকেল থানার আল মাহিউলের একটি হাসপাতালের হিমাগারে তার মরদেহ রাখা হয়েছে। গত ৫ বৎসর আগে সে শ্রমিক ভিসায় ওমানে পাড়িদিয়ে মাসিক ১৫ শত ওমানি রেয়াল বেতনে বাগান পরির্চযায় কর্মরত ছিল । কবে নাগাদ নিহত নুরুন্নবীর লাশ বাংলাদেশে আসবে এখনো নিশ্চিত হতে পারেনি তার পরিবার ।

এদিকে নিহত শ্রমিকের মৃত্যুর খবরে তার পরিবার সহ এলাকায় শোকের ছায়া নেমে আসে । এব্যপারে পেকুয়া সদর ২নং ওয়ার্ডের ইউপি সদস্য সাজ্জাদ হোছেন জানান, আমরা প্রবাসী শ্রমিকের মৃত্যু সংবাদ পেয়েছি। দ্রুত লাশ দেশে ফিরিয়ে আনতে চেয়ারম্যান সাহেবের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।